ফেসবুকে পোস্ট দেওয়ার কয়েক ঘণ্টা পর মিলল তরুণীর লাশ

লাশ
লাশ

বরিশাল নগরে ফেসবুকে পোস্ট দেওয়ার কয়েক ঘণ্টা পর বাসায় পাওয়া গেছে এক তরুণীর লাশ। আজ বুধবার সকালে বরিশাল নগরের উত্তর মল্লিক রোডের বাসা থেকে ওই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, ওই তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

https://10ms.io/gexgbk
বিজ্ঞাপন

ওই তরুণীর নাম শামসুন্নাহার ওরফে নিপা (২৫)। তিনি নগরের উত্তর মল্লিক রোডের মৃত ফজলুল করিমের মেয়ে। মা-বাবাহীন শামসুন্নাহার তাঁর ছোট বোন ডালিয়াকে নিয়ে উত্তর মল্লিক রোডে নিজেদের বাড়িতে বসবাস করতেন।

ফেসবুক ঘেঁটে দেখা যায়, শামসুন্নাহার আজ বুধবার ভোর চারটার দিকে সর্বশেষ ফেসবুকে পোস্ট দেন। এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘সব প্রস্থান বিদায় নয়…।’ এর কয়েক ঘণ্টা পরই তাঁর লাশ পাওয়া যায়। পুলিশ জানায়, ছোট বোন ডালিয়া একই বাড়িতে ঘুমিয়ে থাকলেও তিনি কিছু টের পাননি। সকালে ঘুম থেকে জেগে বোনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ডালিয়া। খবর পেয়ে পুলিশ সকাল সাতটার দিকে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে।

https://10ms.io/gexgbk
বিজ্ঞাপন

বরিশাল জেলা উদীচীর সম্পাদকমণ্ডলীর সদস্য ছিলেন শামসুন্নাহার। স্থানীয় ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ নামে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করেন। আবৃত্তিতে বিশেষ অবদান রাখায় ২০২২ সালে তিনি জিয়াউল হক স্বর্ণপদক লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *