নিজ ফ্ল্যাটে পড়েছিল চিকিৎসকের মরদেহ

লাশ
লাশ 

রাজধানীর সেগুনবাগিচায় নিজ ফ্ল্যাট থেকে আবুল হোসেন চৌধুরী (৬৯) নামের এক ভেটেরিনারি চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল সাড়ে পাঁচটায় তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

শাহবাগ থানার উপপরিদর্শক মো. আবদুল্লাহ বলেন, ফ্ল্যাটে আবুল হোসেন চৌধুরী একাই থাকতেন। প্রতিদিনের মতো পরিচ্ছন্নতাকর্মী ময়লা নিতে গিয়েছিলেন ওই ফ্ল্যাটের সামনে। কিন্তু ভেতর থেকে সাড়াশব্দ না পেয়ে ওই পরিচ্ছন্নতাকর্মী আশপাশের ফ্ল্যাটের লোকজন জানান। পরে তাঁরা বিষয়টি পুলিশকে জানান।

https://10ms.io/1exf3I
বিজ্ঞাপন

আবদুল্লাহ বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যরা সেখানে যান এবং ওই ফ্ল্যাটের দরজার ছিটকিনি ভেঙে ভেতরে প্রবেশ করেন। কক্ষে থাকা খাটের বাঁ পাশে ফ্লোরে আবুল হোসেন চৌধুরীকে পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ট্রোক করে মারা গেছেন ওই চিকিৎসক। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পুলিশ জানায়, আবুল হোসেন চৌধুরীর স্ত্রী দুই মেয়েসহ কানাডায় থাকেন। ১০ বছর ধরে ওই ফ্ল্যাটে একাই থাকতেন ওই চিকিৎসক। তাঁর গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *