আপনার ঘরের অন্দরসজ্জা নিয়ে ভাবছে রাইজিং স্টার্টআপ সাজাও

আপনার ঘরের অন্দরসজ্জা নিয়ে ভাবছে রাইজিং স্টার্টআপ সাজাও

ঘর সাজানো এখন আর কোনো বিলাসিতা নয়। ‘ইন্টেরিয়র’ এখন যেকোনো সময়ের চেয়ে প্রয়োজনীয় হয়ে উঠেছে মানুষের কাছে। নিজের থাকার জায়গাটুকু সুন্দর করে সাজিয়ে তোলার মধ্য দিয়েই নিজের সামর্থ্য, ব্যক্তিত্ব আর রুচি ফুটে ওঠে। তাই ঘর সাজানোর উপকরণের বাজারও দিন দিন বড় হচ্ছে। তারই এক অনন্য উদাহরণ সাজাও

কী আছে সাজাওয়ে

সাজাও ডটকমে ঘর সাজানোর নানা উপাদান কম খরচেই পাওয়া যায়। ক্যানভাস ফ্রেম, দেয়ালঘড়ি, ইসলামিক ক্যালিগ্রাফি, উডেন শেল্ফসহ ঘর সাজানোর নানা উপকরণের দেখা মিলবে এখানে। সেগুলো দেখতে চাইলে ঘুরে আসুন সাজাও ডটকমের অনলাইন দোকান থেকে।

আপনার ঘরের অন্দরসজ্জা নিয়ে ভাবছে রাইজিং স্টার্টআপ সাজাও

কেন সাজাও

ধরে নেওয়া যাক, একটা চেয়ারের বাজার মূল্য তিন থেকে সাড়ে তিন হাজার টাকা। সেই একই চেয়ার তাঁরা বিক্রি করেন ২ হাজার ২০০ থেকে থেকে ২ হাজার ২৫০ টাকায়। কেননা, তাঁরা ছোট ছোট উদ্যোক্তাকে যুক্ত করেছেন তাঁদের এই যাত্রায়। মো. শরীফ এর আগেও মার্কেট থেকে অনেক ক্যানভাস কিনেছেন। কিন্তু সাজাওয়ের কম্ব সেটটি হাতে পেয়ে তিনি বলেছেন, ‘আমি গুলশান, নিউমার্কেট, মিরপুরে অনেক ফ্রেমের মার্কেটে গেছি। কিন্তু আপনাদের মতো এই রকম কোয়ালিটির ফ্রেম কোথাও দেখিনি। এইগুলা সম্পূর্ণ ভিন্ন। এখান থেকে পণ্য কিনে খুবই ভালো লেগেছে। একজন সাধারণ ভোক্তা হিসেবে আমি শতভাগ সন্তুষ্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *