দারিদ্র্য ও ক্ষুধা এই মুহূর্তে বাংলাদেশে নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

অপালওয়্যার ইন্ডাস্ট্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।
বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আলীসারকুল এলাকায়
অপালওয়্যার ইন্ডাস্ট্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আলীসারকুল এলাকায় 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, দারিদ্র্য ও ক্ষুধা এই মুহূর্তে বাংলাদেশে নেই। চিকিৎসা ও খাদ্যের অভাবে এখন আর কোনো মানুষ মারা যায় না। দ্রব্যমূল্যের পরিস্থিতি এখনো অনেক দেশের চেয়ে বাংলাদেশে ভালো অবস্থানে আছে। দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতেও ইন্টারনেট ও মোবাইল–সেবা পৌঁছে গিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আলীসারকুল এলাকায় অলিলা গ্রুপের অলিলা অপালওয়্যার ইন্ডাস্ট্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

https://10ms.io/gexgbk
বিজ্ঞাপন

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ধান ভাঙার ঢেঁকি যেমন মিউজিয়ামে পৌঁছে গিয়েছে, সে রকমই দারিদ্র্য দেখতেও কয়েক দিন পর মিউজিয়ামে যেতে হবে।

২০৪০ সালে বাংলাদেশ ইউরোপের মতো শক্তিশালী দেশে পরিণত হবে বলে উল্লেখ করে আসাদুজ্জামান খান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ বদলে গিয়েছে। দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। দেশের মাথাপিছু আয় বেড়েছে।’

https://10ms.io/gexgbk
বিজ্ঞাপন

সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, যারা অন্যায় করে, দুষ্কর্ম করে তাদের যথাযথ বিচার হচ্ছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে। ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, জনপ্রতিনিধি বা তাদের সন্তানের পক্ষে আইন বসে থাকে না। আইন সবার জন্য সমান। যারা দোষ করছে, তাদের শাস্তি হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *