ডিজিটাল সেবার নতুন মার্কেটপ্লেস ‘অ্যাপলিংক’

উদ্বোধনী অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রীসহ অন্য অতিথিরা

উদ্বোধনী অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রীসহ অন্য অতিথিরাসংগৃহীত

স্বাস্থ্য, শিক্ষা, খেলা, কৃষি, জনসেবা, বিনোদন এবং ব্যবসানির্ভর ডিজিটাল সেবা তৈরি করে আয়ের সুযোগ দিতে ‘অ্যাপলিংক’ নামের মার্কেটপ্লেস চালু করেছে বাংলালিংক। ডিজিটাল সেবাভিত্তিক নতুন মার্কেটপ্লেসটিতে বাংলালিংক গ্রাহকেরা সহজেই স্থানীয় নির্মাতাদের তৈরি বিভিন্ন সেবা অর্থের বিনিময়ে ব্যবহার করতে পারবেন।

https://10ms.io/TwmGlX
বিজ্ঞাপন

গত রোববার রাজধানীর একটি হোটেলে মার্কেটপ্লেসটি উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ বলেন, দেশের ব্যবহারকারীদের প্রয়োজন অনুযায়ী অ্যাপ তৈরিতে নির্মাতাদের উৎসাহ দেবে ডিজিটাল প্ল্যাটফর্মটি।

অনুষ্ঠানে জানানো হয়, https://applink.com.bd ঠিকানায় প্রবেশ করে বাংলালিংক গ্রাহকেরা সহজে প্রয়োজনীয় ডিজিটাল সেবা কেনার পাশাপাশি নির্মাতারাও নিজেদের তৈরি ডিজিটাল সেবা বিক্রি করে আয় করতে পারবেন।

https://10ms.io/8wmD9U
বিজ্ঞাপন

মার্কেটপ্লেসটিতে ডিজিটাল সেবা ও অ্যাপ বিক্রির জন্য নির্মাতাদের https://dev.applink.com.bd ঠিকানায় নিবন্ধন করতে হবে। ডিজিটাল সেবা তৈরির জন্য মার্কেটপ্লেসটিতে এসএমএস, ইউএসএসডি ও বিলিং সংযোগ টুলসের পাশাপাশি এপিআই (অ্যাপ্লিকেশন প্রোগ্রামিং ইন্টারফেস) ব্যবহারেরও সুযোগ পাবেন নির্মাতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *