ছুরির ক্ষত নিয়ে পরীক্ষার হলে এলেও এসএসসি দেওয়া হলো না রাকিবুলের

ছুরিকাঘাতে আহত রাকিবুল হাসান শনিবার সকালে অ্যাম্বুলেন্সে করে এসএসসির পরীক্ষা হলে গিয়েছিল। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় তার আর পরীক্ষা দেওয়া হয়নি
ছুরিকাঘাতে আহত রাকিবুল হাসান শনিবার সকালে অ্যাম্বুলেন্সে করে এসএসসির পরীক্ষা হলে গিয়েছিল। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় তার আর পরীক্ষা দেওয়া হয়নি

সন্ধ্যায় এলাকার মসজিদে নামাজ পড়ে বেরিয়ে বাসায় ফেরার সময় পথ আটকেছিল স্থানীয় কয়েকজন কিশোর। মুঠোফোনটি কেড়ে নিতে চায় তারা। বাধা দেওয়ায় ছুরিকাঘাত করা হয় এসএসসি পরীক্ষার্থী রাকিবুল হাসানকে (১৭)। হাসপাতালে চিকিৎসা নিয়ে রাতেই বাসায় ফিরেছিল। সকালে পরীক্ষা থাকায় কেন্দ্রে গিয়ে আধা ঘণ্টা পরেই অসুস্থ হয়ে পড়ে সে। পরে আবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এ ঘটনা ঘটেছে ঢাকার পল্লবীতে। আহত রাকিবুল এখন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন। রোববার তার অস্ত্রোপচার হবে বলে স্বজনেরা জানিয়েছেন।

পল্লবীর ড. মুহম্মদ শহীদুল্লাহ্ স্কুল অ্যান্ড কলেজের ছাত্র রাকিবুল পরিবারের সঙ্গে পল্লবীর সি ব্লকে থাকে। শনিবার সকালে অ্যাম্বুলেন্সে করে তাকে মিরপুর-১২ নম্বরের এমডিসি মডেল ইনস্টিটিউট পরীক্ষাকেন্দ্রে আনা হয়েছিল।

রাকিবুলের চাচা মকবুল হোসেন প্রথম আলোকে বলেন, রাকিবুল শুক্রবার সন্ধ্যায় দুই বন্ধুর সঙ্গে মসজিদ থেকে বেরিয়ে বাসায় আসছিল। এ সময় স্থানীয় কিশোর রমজানসহ কয়েকজনের সঙ্গে তার কথা–কাটাকাটি হয়। তারা রাকিবুলের মুঠোফোন কেড়ে নিতে চায়। বাধা দিলে ছুরিকাঘাত করে মুঠোফোন ছিনিয়ে নেয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে আসা হয়। সকালে পরীক্ষাকেন্দ্রে নেওয়া হলে আধা ঘণ্টা পর রাকিবুল অসুস্থবোধ করায় কিছু লিখতে পারছিল না। পরীক্ষাকেন্দ্র থেকেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ছুরিকাঘাতে তার মূত্রনালি কাটা পড়েছে। রোববার তার অস্ত্রোপচার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *