ইউটিউবে ১০ কোটি গ্রাহকের মাইলফলকে মি. বিস্ট

মি. বিস্টের চ্যানেল

মি. বিস্টের চ্যানেলস্ক্রিনশট

ইউটিউবে ১০ কোটি গ্রাহকের (সাবস্ক্রাইবার) মাইলফলক অর্জন করেছে জিমি ডোনালডসনের চ্যানেল ‘মি. বিস্ট’। ইউটিউবের ১০ কোটি সাবসক্রাইবার পাওয়া পঞ্চম চ্যানেল হিসেবে এ সাফল্য অর্জন করল ‘মি. বিস্ট’। চ্যানেল হিসেবে পঞ্চম স্থানে থাকলেও স্বতন্ত্র কনটেন্ট নির্মাতার তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছেন ২৪ বছরের মার্কিন তরুণ জিমি ডোনালডসন।

https://10ms.io/feelRR
বিজ্ঞাপন

‘মি. বিস্ট’–এর আগে ইউটিউবে মাত্র ৪টি চ্যানেল ১০ কোটি সাবসক্রাইবার পেয়েছে। চ্যানেলগুলো হলো—টি-সিরিজ, কোকোমেলন, সেট ইন্ডিয়া এবং স্বতন্ত্র কনটেন্ট নির্মাতা পিউডিপাই। ইউটিউব চ্যানেলের ১০ কোটি সাবসক্রাইবার অর্জনের জন্য প্রায় প্রতিদিন নতুন ভিডিও প্রকাশ করেন জিমি ডোনালডসন। গত বছর ইউটিউবে তাঁর ভিডিওগুলো এক হাজার কোটিবারের বেশি দেখা হয়েছে। আর তাই ইউটিউবের সবচেয়ে বেশি আয় করা কনটেন্ট নির্মাতার তালিকায় শীর্ষে ছিলেন তিনি।

https://10ms.io/feelRR
বিজ্ঞাপন

ইউটিউবের জন্য নিয়মিত প্র্যাঙ্ক ও স্টান্ট ভিডিও পোস্ট করা হয় ‘মি. বিস্ট’ চ্যানেলে। বিষয়বস্তুর বিচিত্রতা, বিভিন্ন চ্যালেঞ্জে অংশ নেওয়ার পাশাপাশি পুরস্কার দেওয়ার ভিডিওগুলো দর্শকদের কাছে খুবই জনপ্রিয়তা পেয়েছে। আর তাই ‘মি. বিস্ট’ চ্যানেলে থাকা বেশির ভাগ ভিডিওর ভিউয়ের সংখ্যা মিলিয়ন এবং কিছু ভিডিওর বেলায় বিলিয়ন ছাড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *